Infinix Note 30 Pro ফোনের বাংলাদেশে দাম কত জেনে নিন

আপনারা যারা মিডবাজেটের মধ্য ইনফিনিক্সের ফোন কিনতে চান, তারা এই পোস্টটি পড়তে পারেন।কেননা আজকে আমি আপনাদের সাথে ইনফিনিক্সের নতুন লঞ্চ হওয়া ফোন Infinix Note 30 Pro ফোনের রিভিউ করব।

Infinix Note 30 Pro ফোনের বাংলাদেশী দাম কত

যারা বাজেটের মধ্য একটি ভালোমানের ডিভাইস খুজছেন তাঁদের জন্যই এই ফোনটি সেরা হবে। কি কি থাকছে এই ফোনটিতে, এই ফোনের ক্যামেরা কেমন,  Infinix Note 30 Pro ফোনের দাম কত ইত্যাদি বিষয় নিয়ে আমি আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব। তাই এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

Infinix Note 30 Pro ফোন নিয়ে কিছু কথা 

যদি আপনি মিড বাজেটের মধ্য একটি ভালোমানের ফোন খুঁজে থাকেন, তবে আপনি এই ফোনটি কিনতে পারেন। গত ২২ মে ,২০২৩ লঞ্চ হয়েছে Infinix এর নতুন স্মার্টফোন Infinix Note 30 Pro। এই ফোনটি মূলত মিড রেঞ্জের বাজেটের মধ্যে তৈরি করা হয়েছে। আপনারা এই ফোনটিতে প্রসেসর হিসেবে পাচ্ছেন MediaTek Helio G99 (6 nm) এর মত শক্তিশালী প্রসেসর। বাজারের সেরা একটি ফোন হতে যাচ্ছে। তাই আপনি যদি Infinix Note 30 Pro ফোনের রিভিউ চান তবে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

একনজরে Infinix Note 30 Pro ফোনের স্পেসিফিকেশন 

যদি আপনি Infinix Note 30 Pro ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানতে চান, তবে আপনি আজকের পোস্টের এই অংশটুকু পড়ুন। এখানে আপনারা Infinix Note 30 Pro ফোনের স্পেশিফিকেশন দেখতে পারবেন।

Infinix Note 30 Pro

ফোনের ফিচারসমূহ

ডিসপ্লে সাইজঃ ৬.৬৭ ইঞ্চি
কালার ম্যাজিক ব্ল্যাক, ভ্যারিয়াবেল গোল্ড
ব্যাটারি ৫০০০ এমএএইচ (নন-রিমুভাল)
ক্যামেরা ব্যাকঃ ত্রিপল ১০৮+২+২ মেগাপিক্সেল ফন্টঃ ৩২ মেগাপিক্সেল
প্রসেসর মিডিয়াটেক হেলিও জি ৯৯ (৬এনএম)
স্টোরেজ র‍্যামঃ ৮ জিবি রোমঃ২৫৬ জিবি
ওজন ২০৩ গ্রাম

উপরের তালিকাতে Infinix Note 30 Pro ফোনটির স্পেসিফিকেশন দেখানো হয়েছে। আপনারা এখান থেকে সহজে এই ফোনটির সম্পর্কে জেনে নিতে পারবেন। নিচে Infinix Note 30 Pro এই ফোনটির ব্যাপারে বিস্তারিতভাবে আলোচনা করা হলো। আপনারা নিচের অংশটুকু পড়লে আরও ভালো বুঝতে পারবেন। 

Infinix Note 30 Pro ফোনের বাংলা রিভিউ 

আপনারা অনেকেই স্মার্টফোনের বাংলা রিভিউ চান। তার জন্য আজকের এই পোস্টটিতে আমি আপনাদের Infinix Note 30 Pro ফোনের রিভিউ বাংলাতে করব। (Infinix Note 30 Pro Bangla Review)। তবে চলুন এই ফোন সম্পর্কে বিস্তারিতভাবে আরও তথ্য জেনে নেই।

Infinix Note 30 Pro ফোনের রিভিউ

প্রথমত, এই ফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা Full HD+ প্যানেল যার রেজোলিউশন 1080 x 2400 pixels (395 ppi) পিক্সেল। এছাড়াও ফোনটিতে 120 Hz refresh rate ব্যবহার করা হয়েছে। দ্বিতীয়ত, ফোনটিতে MediaTek Helio G99 (6 nm) এর মত শক্তিশালী প্রসেসর ব্যবহার করা হয়েছে। আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে Infinix Note 30 Pro ফোনের বিস্তারিত সকল তথ্য ভালোভাবে উপস্থাপন করার চেষ্টা করব। তাই যদি আপনি এই ফোন সম্পর্কে জানতে আগ্রহী হন। তবে নিচের অংশটুকু পড়ুন। 

Infinix Note 30 Pro ফোনের বডি

Infinix Note 30 Pro ফোনটির স্ট্যাইল পাঞ্চহোল ব্যবহার করা হয়েছে। ফোনটির ম্যাটেরিয়াল প্ল্যাস্টিক বডি এবং সামনের অংশে গ্লাস প্রটেকটর ব্যবহার করা হয়েছে এবং পেছনের অংশে প্ল্যাস্টিকের ফ্রেম রয়েছে। ফোনটির ডাইমেনশন162.7 x 76 x 8.2 millimeters রয়েছে। সর্বশেষ ফোনটির ওজন 203 গ্রাম। যা আপনি সহজে আপনার এক হাতে ব্যবহার করতে পারবেন। তবে ফোনটিতে কোন ধরনের ওয়াটার প্রুফ সুবিধা থাকছে না।

Infinix Note 30 Pro ফোনের ডিসপ্লে

Infinix Note 30 Pro ফোনটিতে ৬.৬৭ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যা Full HD এবং রেজিলিউশন হচ্ছে 1080 x 2400 pixels (395 ppi) পিক্সেল। এছাড়াও ফোনটিতে 120Hz refresh rate ব্যবহার করা হয়েছে। আপনার বিনোদনের অভিজ্ঞতাকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে আপনার সহয়তা করবে। ফোনটি দিয়ে আপনি প্রায় সকল ধরনের গেম রান করতে পারবেন। ফোনটিতে 120Hz refresh rate থাকার কারণে স্মুথলি সকল কাজ করা যাবে। যদি আপনি ফোনটিতে ভিডিও দেখেন তবে কোন ধরনের সমস্যা হবে না। ফোনটির ডিসপ্লের কালার-টা অনেক ভালো যা আপনার ভিডিও দেখাকে অন্য লেভেলে নিয়ে যাবে। এছাড়াও যদি আপনি ফোনটি বাহিরে ব্যবহার করেন তবুও ভালোভাবে সবকিছু দেখতে পারবেন।

Infinix Note 30 Pro ফোনের কালার

ফোনটি বাংলাদেশের মার্কেটে দুইটি কালারে পাওয়া যাবে । ফোনের কালারগুলো হলোঃ ম্যাজিক ব্ল্যাক, ভ্যারিয়াবেল গোল্ড।

Infinix Note 30 Pro ব্যাটারি

ফোনটিতে ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সাথে 68W Fast Charging সাপোর্ট রয়েছে। ধারণা করা হয়, ৩০ মিনিট সময়ের মধ্য ০ থেকে ৮০% চার্জ হবে। এছাড়াও 15W Wireless Charging সাপোর্ট রয়েছে।

Infinix Note 30 Pro ফোনের ক্যামেরা

ফোনটির ব্যাক ক্যামেরায় সর্বমোট তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। যথাক্রমে ১০৮+২+২ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ফোনটির মেইন ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। ফোনটি ব্যাক ক্যামেরা দিয়ে 2K অর্থাৎ Quad HD (1440p) তে ভিডিও রেকর্ডিং করা যাবে। এছাড়াও ফোনটির ফন্ট ক্যামেরা ৩২ মেগাপিক্সেল রয়েছে। ফন্ট ক্যামেরা দিয়ে ফুল এইচডি অর্থাৎ ১০৮০পিতে ভিডিও রেকর্ডিং করা যাবে। ফোনটির ফটো এবং ভিডিও কোয়ালিটি অনেক ভালো।

Infinix Note 30 Pro ফোনটির পারফরম্যান্স

ফোনটিত ফিচার যতই ভালো থাকুক, যদি ফোনটির পারফরম্যান্স ভালো না হয় তাহলে সে ফোন দিয়ে ভালো কিছু আশা করা যায় না। তাই যদি আপনি Infinix Note 30 Pro এই ফোনটি কিনতে আগ্রহী হয়ে থাকেন, তবে কেনার আগে নিচে থেকে ফোনটির প্যারফমেন্স, র‍্যাম, রোম ইত্যাদি দেখে নিন।

অপারেটিং সিস্টেমঃ Android 13 (XOS 13)

চিপসেটঃ MediaTek Helio G99 (6 nm)

র‍্যামঃ 8 GB

প্রসেসরঃ Octa-core, up to 2.2 GHz

জিপিইউঃ Mali-G57 MC2 

Infinix Note 30 Pro ফোনের স্টোরেজ 

ফোনটির স্টোরেজ থাকছে 256 GB (UFS 2.2)। এছাড়াও মাইক্রোএসডি স্লট রয়েছে। অর্থাৎ আপনি এক্সট্রা মেমরিকার্ড ব্যবহার করতে পারবেন।

Infinix Note 30 Pro ফোনের সাউন্ড ফিচার সমূহ

ফোনটির সাউন্ড ফিচার সমূহ হিসেবে 3.5mm Jack ব্যবহার করা যাবে। অর্থাৎ এই ফোনে আপনি তারযুক্ত হেডফোন ব্যবহার করা যাবে। এছাড়াও লাউড স্পিকারে যেকোন মিউজিক শোনা যাবে ।

Infinix Note 30 Pro ফোনের দাম -Infinix Note 30 Pro Price In Bangladesh 

ফোনটি বাংলাদেশের মার্কেটে একটি ভ্যারিয়ান্টে পাওয়া যাবে। Infinix Note 30 Pro ফোনের 8/256 GB অফিশিয়াল ফোনের দাম দাম 27,999 টাকা। 

শেষ কথাঃ Infinix Note 30 Pro ফোনের রিভিউ নিয়ে 

পরিশেষে বলতে চাই, ফোনটি দাম অনুযায়ী সকল ফিচার দেওয়ার চেষ্টা করেছে। সম্মানিত পাঠকবৃন্দ, আজকে আমি আপনাদের সাথে Infinix Note 30 Pro ফোনের রিভিউ(Infinix Note 30 Pro Price In Bangladesh) আপনাদের সাথে শেয়ার করেছি। ফোনটি যদি আপনি কিনতে চান তবে আপনি আরও বেশী যাচাই-বাছাই করে তারপর আপনি ফোনটি কিনবেন। যদি আপনার কাছে এই পোস্টটি তথ্যবহুল মনে হয় তবে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

বিজ্ঞাপন