ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন - আপনি কি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন? আপনারা অনেকেই টিকটকে বিভিন্ন ভিডিও দেখে থাকেন। এবং এই ভিডিওগুলো আপনারা আপনাদের মোবাইলে ডাউনলোড করতে চান, কিন্তু সঠিক তথ্য না পাওয়ার কারণে টিকটক থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন না। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন
তবে আপনারা অনেকেই আছেন বিভিন্ন ওয়েবসাইট থেকে টিকটক ভিডিও ডাউনলোড করার চেষ্টা করেন। টিকটক ভিডিও ডাউনলোড হলেও সেই ভিডিওতে থাকে টিকটকের ওয়াটারমার্ক যার কারণে ভিডিও দেখতে ভালো লাগে না। তবে আপনাদের চিন্তার কোন কারণ নেই আজকের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়লে কিভাবে টিকটক থেকে ভিডিও ডাউনলোড করা যায় বা ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় সম্পর্কে জানতে পারবেন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন- টিকটক ভিডিও ডাউনলোডার

আপনারা অনেকেই টিকটিক ভিডিও দেখে থাকেন বিভিন্ন টপিকের যেমন: বিনোদন,ফানি,ইসলামিকসহ বিভিন্ন ধরনের শর্ট টিকটক ভিডিও দেখে থাকেন, এসব ভিডিওগুলোর মধ্যে আপনাদের বিভিন্ন ভিডিও পছন্দ হয়ে থাকে, কিন্তু আপনারা ডাউনলোড করার নিয়ম না জানার কারণে আপনার পছন্দের ভিডিও ডাউনলোড করতে পারেন না।

আরও পড়ুন: ১০ টি আউটপুট ডিভাইসের নাম বাংলায়

অনেকেই টিকটক থেকে ভিডিও ডাউনলোড করতে পারেলেও সে ভিডিওতে টিকটকের ওয়াটার মার্ক থাকার কারণে সেই ভিডিও পূনরায় ব্যবহার করতে পারে না। আপনারা যদি টিকটক থেকে কিভাবে ওয়াটার মার্ক ছাড়া ভিডিও ডাউনলোড করতে হয় তা জানতে চান তাহলে আজকের পোস্ট ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন পোস্টটি পড়তে থাকুন। 

টিকটক কি- টিকটকের প্রতিষ্ঠাতা কে? 

টিকটক হচ্ছে একটি শর্ট ভিডিও প্ল্যাটফর্ম, যা চীনে দৌয়িন নামে পরিচিত (চীনা: 抖音; ফিনিন: Dǒuyīn; আক্ষরিক অর্থে টিকটক হচ্ছে "গলা কম্পন ছোট ভিডিও") একটি সঙ্গীত ভিডিও প্ল্যাটফর্ম এবং সামাজিক নেটওয়ার্ক। টিকটক এই প্ল্যাটফর্ম-টি সেপ্টেম্বর ২০১৬ সালে চালু করা হয়েছিল।টিকটকের প্রতিষ্ঠাতা ঝাং ইয়েমিং। বর্তমানে এটি এশিয়ার সহ বিভিন্ন মহাদেশের ছোট ভিডিওর প্ল্যাটফর্ম এবং বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় একটি সামাজিক মাধ্যেম। 

টিকটক অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করার উপায় -টিকটক ভিডিও ডাউনলোড করুন

আপনারা যারা টিকটক অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন না তাদের জন্য আজকের পোস্টের এই অংশটুকু। আমরা যারা টিকটকে ভিডিও দেখে থাকি , আমাদের বিভিন্ন ভিডিও ভালো লেগে থাকে আমরা চাই এই ভিডিওগুলা আমাদের মোবাইলে গ্যালারিতে ডাউনলোড করতে । কিন্তু এই বিষয়-টা অনেকেই জানেন না যে কিভাবে টিকটকের অ্যাপ থেকে ভিডিও ডাউনলোড করতে হয়।তাহলে এবার জেনে নিন ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

প্রথমে আপনার টিকটক অ্যাকাউন্ট লগিন করে নিতে হবে। টিকটিক অ্যাপে নতুন হলে সাইন আপ করে নিতে হবে।সাইন আপ প্রক্রিয়া সহজ। আপনি আপনার মোবাইল নাম্বার অথবা ই-মেইল দিয়ে সাইন আপ করে নিতে পারেন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন-Tiktok video download without watermark

আপনার টিকটক অ্যাকাউন্ট লগিন হয়ে গেলে আপনার সামনে বিভিন্ন ধরনের ভিডিও আসবে। আপনি যে ভিডিও-টি ডাউনলোড করতে চান তার ডানপাশে শেয়ার আইকন দেখতে পারবেন। আপনি এই শেয়ার বাটন আইকনে ক্লিক করবেন।

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন-Tiktok video download without watermark

এরপর আপনার সামনে কয়েকটি শেয়ার বাটন সহ বেশ কয়েকটি আইকন আসবে আপনি Save Video এই বাটনে ক্লিক করবেন বা টিকটক ভিডিও ডাউনলোড করুন বাটনে ক্লিক করলেই আপনার মোবাইলে গ্যালারিতে বা ফাইলে ভিডিওটি ডাউনলোড হয়ে যাবে। তবে এখান থেকে আপনি যদি ভিডিও ডাউনলোড করলে একটি সমস্যায় পড়তে পারেন। আর সেই সেই সমস্যাটি হচ্ছে এখান থেকে ভিডিও ডাউনলোড করলে ভিডিওতে ওয়াটার মার্ক চলে আসে। তাই ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন-Tiktok video download without watermark জানতে এই পোস্ট-টি আরও পড়ুন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়-Tiktok video download without watermark 

আপনারা অধির আগ্রহে বসে এই পোস্ট পড়ে জানতে চাইছেন ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় বা কিভাবে ওয়াটারমার্ক টিকটক থেকে ভিডিও ডাউনলোড করা যায়। তবে এখান থেকে সকল তথ্য জেনে নিন ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায়।আপনি যদি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে চান তাহলে নিচের ধাপগুলো অনুসরণ করুন। 

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

প্রথমে আপনার টিকটক অ্যাকাউন্ট লগিন করে নিতে হবে।

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন

আপনার টিকটক অ্যাকাউন্ট লগিন হয়ে গেলে আপনার সামনে বিভিন্ন ধরনের ভিডিও আসবে। আপনি যে ভিডিও-টি ডাউনলোড করতে চান তার ডানপাশে শেয়ার আইকন দেখতে পারবেন। আপনি এই শেয়ার বাটন আইকনে ক্লিক করবেন।


এরপর আপনি যে টিকটক থেকে ভিডিও এর লিংক কপি করেছেন এখানে এসে তা পেস্ট করবেন। 
টিকটক ভিডিও কিভাবে ডাউনলোড করে

ভিডিও এর কপি করা লিংকটি এখানে পেস্ট করার পর আপনার সামনে কয়েকটি অপশান আসবে আপনি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন [Without Watermark] এই অপশানে ক্লিক করবেন। আর আপনি যদি শুধুমাত্র ভিডিওটার অডিও বা মিউজিক ডাউনলোড করতে চান তবে আপনি Download MP3 এই অপশানে ক্লিক করবেন। ক্লিক করার সাথে সাথে আপনার মোবাইলে ফাইলে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন ভিডিওটি ডাউনলো হয়ে যাবে। এখন আপনি চাইলে আপনার সোস্যাল মিডিয়া প্রফাইলে উক্ত ভিডিও ব্যবহার করতে পারেন। 

টিকটক ভিডিও ডাউনলোড করুন | Best tiktok video download apk

আপনারা আপনাদের টিকটক থেকে কিভাবে ভিডিও ডাউনলোড করতে হয় তা আগেই বলেছি। আপনি যদি সেটি না পড়ে থাকেন তাহলে একটু স্ক্রল করে উপরের দিকে যান তাহলে আপনি জানতে পারবেন কিভাবে আপনি মোবাইল দিয়ে টিকটক ভিডিও ডাউনলোড করতে পারবেন তা জানতে পারবেন। আর আপনি চাইলে গুগল থেকে বিভিন্ন ধরনের অনলাইন ডাউনলোড টুলস ব্যবহার করে টিকটক ভিডিও ডাউনলোড করুন বা টিকটক থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। আমরা আপনাদে আজকের এই পোস্টে দেখিয়েছি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন এই সম্পর্কে।

ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার অ্যাপ-TikTok video downloader without watermark apk 

আপনি নিশ্চয়ই ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার জন্য আরো সহজ উপায় খুজছেন। আমরা আপনাদের জন্য ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার বেশ কয়েকটি মোবাইল অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিবো আপনারা চাইলে এই অ্যাপগুলো ডাউনলোড করে টিকটক থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। তাহলে চলুন ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার অ্যাপগুলোর সাথে পরিচয় হই। 

  • SSSTIK TikTok Video Downloader APP
  • SnapTik Tiktik video Downloader App
  • Tikcd Tiktok Video Downloader App
  • TikTok Video Downloader App
  • TT Video Downloader SSSTIK
  • No Watermark Video Downloader
এই সকল অ্যাপ ব্যবহার করে আপনারা ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করতে পারেন। গুগল সার্চ করে অথবা গুগল প্লেস্টোর থেকে অ্যাপগুলো ডাউনলোড করতে পারেন। 

টিকটক ভিডিও কিভাবে ডাউনলোড করে-Tiktok video download without watermark 

আপনারা নিশ্চয়ই আজকের পোস্ট ভালো করে পড়েছেন আপনারা যদি উপরে পোস্টর অংশ যদি টিকটক থেকে ভিডিও ডাউনলোড করতে না পারেন তাহলে আপনার জন্যা আজকের পোস্টের এ অংশ। তাহলে দেখে নিন টিকটক ভিডিও কিভাবে ডাউনলোড করে বা ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার নিয়ম। 

টিকটক ভিডিও কিভাবে ডাউনলোড করে

প্রথমত আপনি টিকটক থেকে আপনার পছন্দমত ভিডিও এর লিংক কপি করবেন এরপর এখানে ক্লিক করুন। এরপর আপনার সামনে Tiktok video download without watermark এই অপশান আসবে আপনি এখানে ক্লিক করে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন। 

শেষ কথা: ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন 

পরিশেষে আমি আপনাদের সাথে কিছু কথা বলতে চাই, আজকের আলোচনায় আমি আপনাদের সাথে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করেছি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করুন-Tiktok video download without watermark নিয়ে। আপনারা যারা টিকটক থেকে ভিডিও ডাউনলোড করার পরও ভিডিওতে টিকটকের লোগো থাকছে তারা আজকের পোস্ট পড়ে সমাধান নিন। আজকের পোস্টে আমরা দেখিয়েছি ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করার উপায় বা কিভাবে টিকটক থেকে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড করবেন এই বিষয়ে। আশা করি আপনি আজকের পোস্ট পড়ে ওয়াটারমার্ক ছাড়া টিকটক ভিডিও ডাউনলোড পারবেন।ধন্যবাদ! 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

বিজ্ঞাপন